Breaking News
Home / National / এক ঘণ্টা উড়ে মিয়ানমারের আকাশ থেকে ফিরল বিমান

এক ঘণ্টা উড়ে মিয়ানমারের আকাশ থেকে ফিরল বিমান

মিয়ানমারের আকাশে প্রায় ১ ঘণ্টার মতো উড়ে বিমান বাংলাদেশ এ’য়ারলাইন্সের একটি ফ্লা’ইট ঢাকায় ফিরে এসেছে।ফ্লা’ইটটি মা’লয়েশিয়ার কুয়ালালামপুরে অবতরণে উদ্দেশে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দর ছেড়েছিল।

মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী প’রিচালক এএইচএম তৌহিদ-উল আহসান।তিনি বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি মালয়েশিয়া না গিয়ে ঢাকা ফিরে এসেছে। বিমানের ক্যাপ্টেন ও ক্রু ছাড়া কোনো যা’ত্রী ছিল না। তারা সবাই অক্ষত ও নিরাপদে রয়েছেন।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানের বিজি-৮৬ ফ্লাইটটি একটি ‘ফেরি ফ্লাইট’ ছিল। অর্থাৎ খালি বিমান নিয়ে কুয়ালালামপুরে যা’চ্ছিলেন ক্যাপ্টেন ও ক্রু। সেখান থেকে বাংলাদেশি যাত্রীদের নিয়ে ফিরে আসার কথা ছিল বিমানটির।

সেই উদ্দেশে সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ঢাকা ছাড়ার পর ৪৫ মিনিট উড্ডয়ন করলে ফ্লাইটটিতে যান্ত্রিক ত্রুটির দেখা দেয়। ওই সময়ে বিমান মিয়ানমারের আকাশে উড়ছিল। তৎক্ষণাৎ সিদ্ধান্ত পাল্টে পাইলট ফ্লাইটটি ঘুরিয়ে ঢাকার দিকে রওনা হন। রাত ৯টার দিকে ফ্লাইটটি নিরাপদে ঢাকায় অবতরণ করে।

About ja

Check Also

হাত জোড় করে মিনতি করছি, আমার স্বামীকে ফিরিয়ে দিন: আদনানের স্ত্রী

নি’খোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *