1. Likenazmabd@gmail.com : Imran Khan : Imran Khan
  2. likekuddus516@gmail.com : ja :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের

  • নিউজ আপডেট : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৩০

নি’খোঁজের আটদিন পর রংপুরে নিজ বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মাদ আদনান। শুক্রবার জুমার নামাজের পর কে বা কারা তাকে রংপুর মহানগরীর মাস্টার পাড়ায় আবহাওয়া অফিসের পেছনে শ্বশুর বাড়িতে পৌঁছে দেয়। আদনানের পরিবার ও পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার বেলা সোয়া ২টার দিকে আদনানের মামা আমিনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, জুমার নামাজের পরপর আদনানের প্রথম স্ত্রীর বাবার বাড়ি রংপুর নগরীর মাস্টার পাড়ায় আদনানকে পৌঁছে দিয়ে গেছে কিছু লোক। এমনটাই ওই বাড়ি থেকে তাকে জানানো হয়েছে।

বাড়িতে ফেরার পর তাকে বিপ’র্যস্ত লাগছিল বলে জানান এক প্রর্তক্ষ্যদর্শী। এসময় তিনি শুধু পানি পান করার সময় পান। কিছুক্ষ’নের মধ্যে জিজ্ঞাষাবাদের জন্য পুলিশ এসে তাকে থানায় নিয়ে যান। রংপুর মেট্রোপলিটন পুলিশের ক্রা’ইম ডিভিশনের উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন গণ’মাধ্যমকে বলেন, আবু ত্ব-হাকে পাওয়া গেছে। তিনি উ’দ্ধার হয়েছেন। এই মুহূর্তে এইটুকু তথ্য আছে। এ বিষয়ে বিস্তারিত দ্রুত সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানানো হবে।

পরিবারের ভাষ্য মতে- গত বৃহস্পতিবার (১০ জুন) দিনগত রাতে রংপুর থেকে ঢাকার ফেরার পথে রাজধানীর গাবতলী পৌঁ’ছানো মাত্র ত্ব-হা তার গাড়ির চালক মো. আমির, সফরসঙ্গী মো. মুহিদসহ মোট ৪ জন নি’খোঁজ হন। নিখোঁজ হওয়ার পর থেকে সারা দেশেই চা’ঞ্চল্যের সৃষ্টি হয়। ত্ব-হাকে ফিরে পেতে তার পরিবার সংবাদ সম্মেলন করেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভ’ক্তরা বিভিন্ন পোস্ট দেন। যেখানে বারবারই তাকে ফিরে পেতে দাবি জা’নানো হচ্ছিলো।

শেয়ার করুন

এ সম্পর্কিত আরও নিউজ
© ২০২১ | জনতার আলো কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত