1. Likenazmabd@gmail.com : Imran Khan : Imran Khan
  2. likekuddus516@gmail.com : ja :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

আমিরাতের হিম’ঘরে পড়ে থাকা বাংলাদেশির পরিচয় মিলল

  • নিউজ আপডেট : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৭

পরিচয় না পাওয়ায় মৃত্যুর পর হারুনের মরদেহ আবুধাবির বানিয়াস সেন্ট্রাল মর্চারিতে রাখা ছিল। দু’র্ঘটনার ব্যাপারে আল রাহাবা পুলিশ স্টেশনে একটি মামলা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে বেওয়ারিশভাবে ৪৯ দিন হিমঘরে পড়ে থাকার পর এক বাংলাদেশির খোঁজ পে’য়েছেন স্বজনরা। সড়ক দুর্ঘটনায় নিহত ওই বাংলাদেশির নাম মোহাম্মদ হারুনুর রশীদ (৫০)। তিনি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

দেশে নিহত হারুনের স্ত্রী ছাড়াও ১৬ ও ১৩ বছর বয়সী দুই কন্যা রয়েছে। দু’র্ঘটনার ব্যাপারে আল রাহাবা পু’লিশ স্টেশনে একটি মামলা হয়েছে। হারুনের ভাই আবুধাবি প্রবাসী শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, হারুন ভ্রমণ ভিসায় গত ২ মে দুবাই আসে। পরদিন দুবাই থে’কে আবুধাবি রওনা দেয়।

যাত্রাপথে দুবাই-আবুধাবি হাইওয়ের আল রাহাবায় পাঁচ লেইনের রাস্তা পার হওয়ার সময় প্রথমে একটি স্টেশন ওয়াগন এবং পরে একটি ল্যান্ড ক্রুজার গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিচয় না পাওয়ায় মৃত্যুর পর হারুনের মরদেহ আবুধাবির বানিয়াস সেন্ট্রাল মর্চারিতে রাখা ছিল।

এ বিষয়ে আবুধাবির বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর আবদুল আলিম মিয়া জানান, তারা এ বিষয়টির খোঁজ নিচ্ছেন এবং মরদেহ যত দ্রুত সম্ভব দেশে পাঠানোর ব্যাপারে দূতাবাস সহযোগিতা করবে।

শেয়ার করুন

এ সম্পর্কিত আরও নিউজ
© ২০২১ | জনতার আলো কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত