1. Likenazmabd@gmail.com : Imran Khan : Imran Khan
  2. likekuddus516@gmail.com : ja :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সময় ঘোষণা করেছে ফিফা

  • নিউজ আপডেট : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৪১

২০২২ কাতার বিশ্বকাপকে সামনে রেখে আগামী বছরের জানুয়ারিতে টিকিট বিক্রির প্রস্তুতি নিচ্ছে ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। কাতার বিশ্বকাপের দর্শকদের জন্য ক’রো’নাভা’ইরা’স ভ্যা’কসি’ন নেওয়াও বাধ্য’তামূলক করতে যাচ্ছে আয়োজকেরা। নতুন করে এই পরিক’ল্পনা নিয়ে ভাবতে শুরু করেছে ফিফা।

কাতারের প্রধানমন্ত্রী শেখ খালিদ বিন খলিফা বিন আবদুল আজিজ আল থানির গত সপ্তাহে ভ্যা’কসি’নের প্র’য়োজনীয়তা নিয়ে ঘোষণা দেওয়ার পরে ফিফা বিষয়টি নিয়ে অবগত হয়।

তবে কাতারের এই পরিকল্পনার সঙ্গে একমত কিনা তা এখনো জানায়নি ফিফা। হাজার হাজার প্রবাসী সমর্থক খে’লা দেখতে যাবে কাতারে। তাদের জন্য এই পরিকল্পনা কতটুকু কার্যকরী হবে সে ব্যাপারে ফিফা এখনো স্পষ্ট মন্তব্য করেনি।

অবশ্য এক বিবৃতিতে ফিফা জানিয়েছে, ‘টিকিট বিক্রির আগে এ ব্যাপারে আরও বিস্তারিতভাবে আলোচনা করতে হবে। এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলা যাচ্ছে না।’ জানুয়ারির মধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১২টি ইউরোপিয়ান দলের মধ্যে ১০টির নাম জানা যাবে। নিয়ম অনুযায়ী বি’শ্বকাপ শুরুর কথা জুনে। তবে মধ্যপ্রাচ্যে গরমের বিষয়টি মাথায় রেখে কাতারে ২১ নভেম্বর থেকে শুরু হবে বিশ্ব ফুটবলের এই আসর।

শেয়ার করুন

এ সম্পর্কিত আরও নিউজ
© ২০২১ | জনতার আলো কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত