Breaking News
Home / আন্তর্জাতিক / বিশ্বর সেরা এয়ারলাইন্স গুলোর তালিকায় স্থান পেলো এমিরেটস ও ইতিহাদ

বিশ্বর সেরা এয়ারলাইন্স গুলোর তালিকায় স্থান পেলো এমিরেটস ও ইতিহাদ

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা এমিরেটস এবং এতিহাদ এয়ারওয়েজকে অস্ট্রেলিয়া ভিত্তিক বিমান সুরক্ষা এবং পণ্য রেটিং এজেন্সি এয়ারলাইনরেটিংস ডটকম দ্বারা বিশ্বের সেরা বিমান সংস্থাগুলির মধ্যে স্থান দেওয়া হয়েছে।

দুবাই-ভিত্তিক বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইন্স সর্বশেষ রেটিংয়ে এর রেটিং পঞ্চম অবস্থানে উন্নতি করেছে।এয়ারলাইনরেটিংস জানিয়েছে, এমিরেটস পঞ্চম স্থানে উঠে এসেছে এবং সবেমাত্র একটি প্রিমিয়াম ইকোনমি ক্লাস চালু করেছে যা এই শিল্পের অন্যতম সেরা হিসাবে অভিহিত করা হচ্ছে।

এমিরেটস এয়ারলাইন্সের চিফ অপারেটিং অফিসার অ্যাডেল আল রেধা সাম্প্রতিক এক ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ের সময় বলেন, এমিরেটস এখন প্রায় ১২০ টি গন্তব্যস্থল যাচ্ছে, যা প্রায় কোভিড স্তরের প্রায় সমানভাবে কাজ করছে। এমিরেটস এই ঈদ এবং গ্রীষ্মে বিদেশী ভ্রমণের চাহিদা দেখছে।আবুধাবি ভিত্তিক বিমান সংস্থা এতিহাদ এয়ারওয়েজ তালিকার বিশতম স্থানে রয়েছে।

ইতিহাদ সম্প্রতি ভিয়েনাকে তার গন্তব্যগুলির সর্বশেষ তালিকায় ঘোষণা করেছে, এটি তার ক্রমবর্ধমান নেটওয়ার্কের ৫৪ তম গন্তব্য হয়ে দাঁড়িয়েছে।ইতিহাদও প্রথম বিমান সংস্থা ছিল যার কর্মীদের পুরোপুরি টিকা দেওয়ার জন্য।তালিকার শীর্ষে রয়েছে কাতার এয়ারওয়েস, এয়ার নিউজিল্যান্ড, সিঙ্গাপুর এয়ারলাইনস,

কোয়ান্টাস, এমিরেটস, ক্যাথে প্যাসিফিক, ভার্জিন আটলান্টিক, ইউনাইটেড এয়ারলাইনস, ইভিএ এয়ার, ব্রিটিশ এয়ারওয়েজ, লুফথানসা, এএনএ, ফিনিয়ার, জাপান এয়ার লাইন্স, কেএলএম, হাওয়াইয়ান এয়ারলাইনস, আলাস্কা এয়ারলাইনস, ভার্জিন অস্ট্রেলিয়া, ডেল্টা এয়ার লাইনস এবং ইতিহাদ এয়ারওয়েজ।

About ja

Check Also

বিশ্বের ‘বৃহত্তম সাপ’ এখন আবুধাবিতে

বয়স ১৪ বছর, ওজন ১১৫ কেজি। সাত মিটার লম্বা সাপটিকে টান’টান করে ধরতে লোক লেগেছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: