Home / আন্তর্জাতিক / ২০২০ দুবাই দেখার জন্য কর্মীদের ৩ দিনের বেতনসহ ছুটি দিয়েছে কোম্পানি !

২০২০ দুবাই দেখার জন্য কর্মীদের ৩ দিনের বেতনসহ ছুটি দিয়েছে কোম্পানি !

দুবাইয়ের এক কোম্পানি ঘোষণা করেছে যে তারা এক্সপো ২০২০ দুবাই দে’খার জন্য তার কর্মীদের ৩ দিনের বেতনসহ ছুটি দেবে। ডিসপোজেবল ফুড প্যাকেজিং পণ্যের বিশ্বের শীর্ষস্থানীয় প্রস্তুতকারক হটপ্যাক গ্লোবাল এক বিবৃতিতে বলেছে:

“সংযুক্ত আরব আমিরাতের হটপ্যাক গ্লোবালের প্রায় ২০০০ কর্মচারী এক্সপোতে যেতে পারবেন এবং বিভিন্ন বৈশ্বিক সংস্কৃতির নি’মগ্ন অভিজ্ঞতা অন্বেষণ করতে পারবেন। অনুষ্ঠানের থিম – কানেক্টিং মাইন্ডস, ক্রিয়েটিং অফ দ্য ফিউচার।

“এই সফর কর্মচারীদের কাজের নৈতিকতারও উন্নতি ঘটাবে যা উৎপাদনশীলতার উপর ইতিবাচক প্রভাব ফেলবে, সেইসাথে বা’জারের গতিশীলতা, প্রতিযোগিতা, নতুন পণ্য ও পরিষেবা এবং লক্ষ্যবস্তু বাজারগুলিও বুঝতে পারবে।”

হটপ্যাক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক পিবি আবদুল জেবর বলেন, এই পদক্ষেপের লক্ষ্য হল কর্মীদের এক্সপোতে প্রদর্শিত এ’কাধিক সংস্কৃতি, উদ্ভাবন এবং টেকসই অনুশীলন সম্পর্কে জ্ঞান অর্জন করতে সাহায্য করা।

“আমরা বিশ্বাস করি যে এটি আমাদের কর্মীদের জন্য একটি বিরল এবং জীবনে একবার সুযোগ রয়েছে যে ১৯০ টিরও বেশি দেশ তাদের সংস্কৃতি, ব্যবসা এবং সম্প্রদায়ের প্রোফাইল এবং মানবতার প্রতি তাদের বিশ্বব্যাপী মূল্যবোধ প্রদর্শনের জন্য আমাদের কর্মীদের জন্য বিশ্বব্যাপী জ্ঞান ও সচে’তনতার সম্পদ সংগ্রহ করবে। “তিনি বলেছিলেন

দুবাই এক্সপো ২০২০ -এর সফরের সুবিধার্থে হটপ্যাক অন্যান্য জিসিসি এবং ইউরোপীয় দেশগুলিতে তার কর্মীদের জন্য একটি বি’শেষ স্কিমের দিকেও তাকিয়ে আছে। কোম্পা’নি উল্লেখ করেছে যে এই সফর কর্মীদের বৈশ্বিক ব্যবসা এবং উদ্ভাবনী ব্র্যান্ড কৌশল এবং সীমান্ত প্রযুক্তিগত দৃষ্টিভঙ্গি দিয়ে স’জ্জিত করবে। এমন ধারণা যা বিশ্বকে বদলে দিচ্ছে।

“প্যাকেজিং শিল্পের দৃষ্টিকোণ থেকে, আমরা আত্মবিশ্বাসী যে এক্সপো থেকে শিক্ষা, বিশেষ করে শিল্প উৎপাদনে প্রযুক্তিগত অগ্রগতি, ব্র্যান্ড প্রচার এবং বিক্রয় কৌশল এবং প্যাকেজিং উদ্ভাবন আমাদের কর্মীদের আত্মবিশ্বাস বাড়াবে,” জেব্বার বলেন।

About ja

Check Also

দুবাইয়ের রাস্তায় ‘জাদুর কার্পেটে’ ইউটিউবার ‘আলাদীন’ (ভিডিও)

ঠিক যেন আরব্য রজনীর দৃশ্যায়ন হয়েছিল সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ের রাস্তায়। ‘জাদুর কার্পেটে’ চড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *