Breaking News
Home / Probash / কাতারে মাথায় রড পড়ে বাংলাদেশির মৃত্যু

কাতারে মাথায় রড পড়ে বাংলাদেশির মৃত্যু

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে কাজ করার সময় একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লো’হার রড মাথায় পড়ে নুরুল আফসার (২৮) নামের এক বাংলাদেশি যুবকের মৃ’ত্যু হয়েছে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।

বুধবার দুপুরে কাতারের রাজধানী দোহায় এ ঘটনা ঘটে। নিহত যুবক নুরুল আফসার ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউ’নিয়নের ও’লামাবাজার এলা’কার নুরুল আলমের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে আফসার সবার বড়।

আফসারের বাবা নুরুল আলম বলেন, তিন বছর ধরে তার ছেলে কাতারের দোহায় কাজ করেন। বুধবার সকালেও ছে’লের সঙ্গে তার কথা হয়েছে। কথা শেষ করে আফসার কাজে চলে যান।

কাতারে অবস্থানরত আত্মীয়-স্বজন ও বন্ধুদের বরাত দিয়ে নুরুল আলম বলেন, আফসার দোহা শহরের একটি ভবনে কাজ কর’ছিলেন। কাজের বিরতিতে নাশতা করতে যাওয়ার পথে পাশের একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লোহার বড় রড তার মাথায় পড়ে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিকেলে আ’ত্মীয়ের মাধ্যমে ছেলের মৃত্যুর খবর জানতে পারেন তিনি।

চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোশারফ হোসেন বলেন, কাতারে নিহত নুরুল আফসার তার এলাকার বাসিন্দা। তার লাশ দেশে আনার ক্ষেত্রে ইউনিয়ন পরিষদের কোনো সহায়তা লাগলে তা করার আশ্বাস দেন।

About ja

Check Also

ভ্রমণকারীদের জন্য সুখবর দিলো আরব আমিরাতের রাজধানী আবুধাবি

ভ্রমণকারীদের জন্য সুখবর দিলো আরব আমিরাতের রাজধানী আবুধাবি। যে কোনো দেশ থেকে ভ্রমণ ভিসাধারী এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *