Breaking News
Home / Probash / দীর্ঘ প্রতীক্ষার পর চালু হচ্ছে ওমানের ফ্লাইট

দীর্ঘ প্রতীক্ষার পর চালু হচ্ছে ওমানের ফ্লাইট

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে চালু হতে যাচ্ছে ওমানের ফ্লা’ইট। বিষয়টি নিশ্চিত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব সরওয়ার আলম। সোমবার (৩১-মে) রাতে মুঠোফোনে তিনি বলেন, “মঙ্গলবার (১-জুন) সৌদি এয়ারলাইনস কর্তৃপক্ষের সাথে মিটিং আছে, আমরা সৌদি প্রবাসীদের সমস্যা সমাধানে সর্বো’চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি।

আগামী হোটেল বুকিং নিয়ে সৌদি প্রবাসীদের সমস্যা আগামী ২/৩ দিনের মধ্যে কেটে যাবে বলে আশা করছি।” এ সময় ওমা’নের ফ্লা’ইট প্রসঙ্গ তুললে তিনি বলেন, “অতিশীঘ্রই ওমান ও বাংলাদেশের ফ্লাইট চালু হবে বলে আমরা আশা করছি।

মোবাইলে কথোপকথনের এক পর্যায়ে তিনি বলেন, “প্রবাসীদের সমস্যা সমাধানে কুইক রেসপন্স টিম গঠনের পর থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে কল আসছে। গুরুত্বপূর্ণ মিটিংয়ে থাকার কারণে অনেক সময় কল রিসিভ করতে পারিনা, দিনশেষে দেখি সব মিলিয়ে আনুমানিক হাজারেরও বেশী ফোন আ’সছে। তার মধ্যে শ দুয়েক ফোন রিসিভ করতে পেরেছি।”

দাপ্তরিক ও অন্যান্য কাজের মাঝে এত ফোন কল রিসিভ করা খুবই অসুবিধা জনক বলেও জানান তিনি। দেশে এসে যেসব প্র’বাসীদের ভিসার মেয়াদ শেষ হয়েছে, তাদের ব্যাপারে সরওয়ার আলম বলেন, “ইতিমধ্যে যাদের ভিসার মেয়াদ শেষ হয়ে গিয়েছে তাদের ভিসার মেয়াদ সৌদি সরকার বাড়াবে ব’লে আমরা আশা করছি।

এ ব‍্যাপারে বাংলাদেশ সরকার তৎপর রয়েছে।” এসময় ওমানকে করোনা সংক্রমণের সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ তালিকা থেকে বাদ দেওয়ার ব্যাপারে পক্ষথেকে তার কাছে অনুরোধ জানালে তিনি এব্যাপারে গুরুত্ব সহকারে দেখবেন বলে আশ্বাস দেন।

About ja

Check Also

ভ্রমণকারীদের জন্য সুখবর দিলো আরব আমিরাতের রাজধানী আবুধাবি

ভ্রমণকারীদের জন্য সুখবর দিলো আরব আমিরাতের রাজধানী আবুধাবি। যে কোনো দেশ থেকে ভ্রমণ ভিসাধারী এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *